Sunday, November 1, 2015

রিজভান রিহান তালুকদার



অপারেশন থিয়েটার থেকে বের হয়ে সর্ব প্রথম আমার নানার কোলে। আমার নানার ভাষ্য অনুযায়ী তাদের শাহানশাহ আমি রিজভান রিহান তালুকদার। নানা ভাই আমাকে কোলে নিয়ে আয়াত-উল-কুরসী তিলাওয়াত করে আজান দিয়েছেন।


আমার মাঃ তাহমিনা খালিদ
আমার বাবাঃ হুসাইন মোহাম্মদ জাবেদ তালুকদার
আমার জন্মঃ-
৩০ অক্টোবর ২০১৫
১৫ কার্তিক ১৪২২
১৬ মহররম ১৪৩৭, শুক্রবার সকাল ৯টা ২৬ মিনিট
স্থানঃ  ডেল্টা হেলথ কেয়ার লিঃ, মিরপুর ১১ নম্বর, ঢাকা।

আমার মায়ের ডাক্তারঃ ডাক্তার আঞ্জুমান আরা বেগম
আমার ডাক্তার, শিশু ডাক্তারঃ ডাক্তার মোহাম্মদ আইনুল ইসলাম খান।
জন্মের সময় আমার বাবা, নানা, নানু, ছোট খালামনি, দাদা (আমার বাবার মামা), আমার বাবার সহকর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।
আমার Birth Certificate

আমার মা বাবা-
বাবা



আমার নানা নানু-

আমার নানার বাবা হাজী মোহাম্মদ আমজাদ হোসেন বিশ্বাসের ৪র্থ পুরুষ তার নিজের কোলে, আলহামদুলিল্লাহ!
হাসপাতালে আমার জন্মের পরে আমার বাবা মিষ্টি এনে আশেপাশের সবাইকে মিষ্টি মুখ করিয়েছে। আমার বাবা কোলে নিয়ে আমাকে বেডে নিয়ে এসেছে। মা এখনও পোস্ট অপারেশন রুমে রয়েছে।
দুপুরে আমার বড় নানু আর ছোট মামা (তাপস) আমাকে দেখতে এসেছে।
বিকেলে বড় খালামনি, বড় খালু আর আমার মায়ের বান্ধবী (শান্তা খালামনি) আমাকে দেখতে এসেছে।
আমার জন্মের পরদিন আমার দাদা, দাদু, চাচাত ভাই আকিব, চাচাত বোন স্বর্না এবং ফুপাত ভাই হাদি নারায়নগঞ্জ থেকে আমাকে দেখতে এসেছে।
তিন দিন ধরে বাড়িতে হাসপাতালে নানা আর নানু সারা দিন থেকেছে। ছোট খালামনি এবং বাবা রাতে আমার কাছে থাকত। দিনে থাকত নানা আর নানু, বাবা সারাক্ষণই আমার কাছে ছিল।

আমার জন্মদিনের দুইটি সংবাদ পত্রের লিংকঃ 

1 comment:

  1. আমার নানাভাই এসেছে নতুন এই পৃথিবীতে।

    ReplyDelete